রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

চকরিয়া-লামা-আলীকদম সড়কে মঙ্গলবার থেকে পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া-লামা-আলীকদম সড়কে সিএনজিচালিত টেক্সী ও মাহিন্দ্র গাড়ী যাত্রী নিয়ে চলাচলের কারণে সড়ক দুর্ঘটনা বেড়েছে। তাই এসব গাড়ী চলাচল বন্ধ করতে কক্সবাজারের চকরিয়া ও বান্দরবান জেলাসহ ওই জেলার লামা ও আলীকদম উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কাছে আবেদন করেন বাস-জীপ মালিক ও শ্রমিক সংগঠন। গত ১২ ডিসেম্বর আবেদন করলেও সংশ্লিষ্টদের পক্ষ থেকে সাড়া মেলেনি। তাই মঙ্গলবার ( ৬ ফেব্রুয়ারী) সকাল ৬ টা থেকে থেকে চকরিয়া-লামা-আলীকদম সড়কে বাস ও জীপ চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধের ডাক দিয়েছে চকরিয়া-লামা-আলীকদম-থানছি বাস ও জীপ মালিক-শ্রমিক সমবায় সমিতি।

সোমবার (৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় চকরিয়াস্থ শহীদ আব্দুল হামিদ বাস টার্মিনালস্থ বাস-জীপ মালিক ও শ্রমিক সংগঠনের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন চট্টগ্রাম-লোহাগাড়া-চকরিয়া-লামা-আলীকদম-বদরখালী-মহেশখালী-সুয়ালক-বান্দরবান সড়ক যানবাহন মালিক সমিতির সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ। এসময় উপস্থিত ছিলেন একই সমিতির সভাপতি নুরুল হোসেন,ফরিদ আহমেদ, আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, চকরিয়া-লামা-আলীকদম রোড় কমিটির সভাপতি রফিক আহমদ, আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কক্সবাজার জেলার সম্পাদক কামাল আজাদ, জাফর আলম, রফিক উদ্দিনসহ বাস ও জীপ মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যে দাবী করা হয় গত ১২ ডিসেম্বর আবেদন করার পর দীর্ঘদিন অতিবাহিত হলেও প্রশাসন সিএনজি অটোরিকশা ও মাহিন্দ্র চলাচল বন্ধ করার কোন পদক্ষেপ নেয়নি। আবেদনকারীদের সাথে যোগাযোগও করেনি চকরিয়া ও বান্দরবানের প্রশাসন বা জনপ্রতিনিধিরা। তাই দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকাল চকরিয়া-লামা-আলীকদম সড়কে বাস ও জীপ ধর্মঘট ডাকা হয়েছে। এই ধর্মঘট মঙ্গলবার সকাল ৬ টা থেকে শুরু হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888